• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

জাতীয় শোক দিবস উপলক্ষে নীলফামারীতে ফ্রি মেডিকেল ক্যা

নীলফামারী প্রতিনিধি।। জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিনের চিলাহাটিতে ও পঞ্চগড় জেলার চিলাহাটি ইউনিয়নের ভাউলাগঞ্জে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। সোমবার দিনব্যাপী ওই ক্যাম্প পরিচালনা করে বেসরকারি সংস্থা আশা। পৃথক ওই দুই স্থানে সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত ক্যাম্পে দুই শতাধিক রোগিকে বিনামূল্যে চিকিৎসা পত্রসহ ওষুধ প্রদান করা হয়।

সংস্থাটির নীলফামারী জেলার জেষ্ঠ্য ব্যবস্থাপক নজরুল ইসলাম জানান, জাতীয় শোক দিবস উপলক্ষে আশার নিজস্ব তহবিল থেকে পৃথক দুই স্থানে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়। এসব ক্যাম্পে অভিজ্ঞ চিকিৎসক দল ২০০ রোগিকে চিকিৎসা প্রদান করেন। আগত রোগিদের মাঝে বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়েছে।
এসব ক্যাম্পে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার কানু, কেতকিবাড়ি ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান জহুরুল হক দিপু, চিলাহাটি ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, আশার শাখা ব্যবস্থাপক আনোয়ার হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ